Saturday, November 12, 2016

মনিরামপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় যুবলীগ কর্মীসহ নিহত ২:আহত ২

মনিরামপুর কণ্ঠ ডেক্স॥

যশোরের মনিরামপুরে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় এক যুবলীগ কর্মী এবং কলেজ ছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয় যুবলীগের ২ কর্মী। এর মধ্যে শনিবার রাতে পৌরশহরে পরিবহনের চাপায় নিহত হয় যুবলীগ কর্মী মুরাদ হোসেন। অন্যদিকে কলেজ ছাত্রী হালিমা খাতুন সড়ক দূর্ঘটনায় আহত হয়ে ঢাকার সাভারে সিআরপিতে চিকিৎসাধিন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। নিহত যুবলীগ কর্মী মুরাদ পৌরশহরের কামালপুর এলাকার আবদুল কুদ্দুসের ছেলে। নিহত কলেজ ছাত্রী হালিমা খাতুন গালদা গ্রামের ইউনুচ আলীর মেয়ে। সে যশোর মহিলা কলেজের ছাত্রী।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মনিরামপুর পৌরশহরের কামালপুর এলাকার যুবলীগ কর্মী মুরাদ হোসেন, রুবেল হোসেন ও হেলাল হোসেন শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মোটরসাইকেলযোগে পৌরশহরের আসছিল। পথিমধ্যে মোহনপুর অাদদ্বীন অফিসের সামনে পৌছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে ঢাকাগামী একে ট্রাভেলসের যাত্রীবাহী চলন্ত একটি কোচের সামনে ছিটকে পড়ে। এ সময় কোচের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নিহত হয় যুবলীগ কর্মী মুরাদ হোসেন। আহত হয় মোটরসাইকেলে থাকা অপর যুবলীগ কর্মী রুবেল ও হেলাল। ফায়ার সার্ভিসের কর্মীরা আহত দুইজনকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে শনিবার রাতেই যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়।
অপরদিকে উপজেলার গালদা গ্রামের ইউনুচ আলীর মেয়ে হালিমা খাতুন বৃহষ্পতিবার সকালে যশোরে যাওয়ার পথে পুলেরহাট সড়কের কোদলাপাড়া ঝাউতলায় সড়ক দূর্ঘটনায় আহত হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সাভারের সিআরপি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্রে জানাগেছে। মনিরামপুর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, সড়ক দূর্ঘটনায় যুবলীগ কর্র্মী নিহতের ঘটনায় কোচটি আটক করা সম্ভব হয়নি।

0 comments: