Friday, June 23, 2017

মনিরামপুর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মণিরামপুর কণ্ঠ ডেক্স।।

ঐতিহ্যবাহী যশোর জেলা ছাত্রলীগের আসন্ন ১০ জুলাই এর সম্মেলনকে সফল করার লক্ষে মনিরামপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ছাত্রনেতা মোঃ মুরাদুজ্জামান মুরাদ এর সভাপতিত্বে মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জনাব আব্দুল মজিদ। প্রধান অতিথীর বক্তব্যে তিনি বলেন- দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। সরকারের যুগোপযোগী নীতি গ্রহনে শিক্ষা, কৃষি, বিদ্যুৎসহ প্রতিটি সেক্টর দূর্বার গতিতে এগিয়ে চলেছে। দেশ যখন এগিয়ে চলেছে ঠিক তখনি একটি গোষ্টি সরকারকে বেকায়দায় ফেলতে নানা মূখী ষড়যন্ত্রে মেতে উঠেছে। এই গোষ্টিকে ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগ আয়োজিত আলোচনাসভা ও ইফতার মাহফিলের প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, যশোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও মনিরামপুর পৌর মেয়র বিশিষ্ট শিক্ষাবিদ জননেতা জনাব আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের সদস্য ও মনিরামপুর উপজেলা চেয়ারম্যান জননেতা জনাব আমজাদ হোসেন লাভলু, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা প্রভাষক মোঃ ফারুক হোসেন,

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ছাত্রনেতা মোঃ আনোয়ার হোসেন বিপুল, মনিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের তরুণ জনপ্রিয় নেতা এডভোকেট বশির আহমেদ খান, বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা বাবু সন্দীপ কুমার ঘোষ, সরকারি এম এম কলেজ ছাত্রলীগের সভাপতি ও যশোর জেলা ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছাত্রনেতা মোঃ রওশন ইকবাল শাহী, শহর ছাত্রলীগের আহবায়ক ও যশোর জেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান রনি, এম এম কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুর রহমান তৌহিদ, যশোর জেলা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ফরহাদ হোসেন, ফজলুর রহমান, জামাল হোসেন, সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

0 comments: